Home / খেলাধুলা / ‘ও যেখানেই খেলুক না কেন খেলুক’ তামিমার বক্তব্য ভাইরাল

‘ও যেখানেই খেলুক না কেন খেলুক’ তামিমার বক্তব্য ভাইরাল

দারুণ সম্ভবনা নিয়ে ক্রিকেট শুরু করেছিলেন নাসির হোসেন। তবে একের পর এক প্রেম ও নারী সংক্রান্ত বিষয় নিয়ে মাঝেমধ্যেই গণমাধ্যমের শিরোনামে ছিলেন তিনি। এরমধ্যে কেটে গেছে দুবছরেরও বেশি সময়। সবশেষ চলতি বছরে ভালোবাসা দিবসে তামিমা তাম্মি নামে এক নারীকে বিয়ে করে আবারো সমালোচনার মুখে পড়েন তিনি। বিয়ের ৭ দিন না পেরোতেই আর্বিভাব ঘটে তার স্ত্রীর সাবেক স্বামী-সন্তানের। এ নিয়ে চারিদিকে চলছে ব্যাপক হইচই। সামাজিক মাধ্যমেও এ বিষয়ে চলছে তর্ক-বিতর্ক।

তামিমা আগের স্বামী রাকিব হাসানকে ডিভোর্স না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন বলে অভিযোগ করেন প্রথম স্বামী রাকিব। শেষ পর্যন্ত বিষয়টি নিষ্পত্তি করতে আদালতে মামলাও করেছেন তিনি।

এসব নানা বিষয়ের প্রশ্নের উত্তর দিতে বুধবার (২৪ ফেব্রুয়ারি) বনানীতে এক প্রেস ব্রিফিংয়ের আয়োজন করেন ক্রিকেটার নাসির ও তামিমা তাম্মি। প্রেস ব্রিফিংয়ের পর ওই দিনই একটি বেসরকারি টেলিভিশনকে সাক্ষাৎকার দেন নাসিরের স্ত্রী তামিমা। যেখানে তামিমার একটি বক্তব্য নিয়ে শোরগোল পড়ে যায় স্যোশাল মিডিয়ায়।

বক্তব্যের ওই ভিডিওতে দেখা যায়, নাসিরের খেলা নিয়ে প্রশ্ন করা হলে তামিমা বলেন, অ্যাকচুয়ালি খেলার বিষয়ে আমার তেমন কোন আইডিয়া নেই। ও (নাসির) খেলুক, মাঠে খেলুক, ও যেখানেই খেলুক না কেন বাট খেলুক। হাসতে হাসতে এমন মন্তব্য করেন নাসিরের স্ত্রী। সে সময় নববধূর সঙ্গেই ছিলেন নাসির। ৪ মিনিট ১৪ সেকেন্ডের সাক্ষাৎকার দেওয়া ওই ভিডিওটির একটি অংশটি কেটে অনেকেই ফেসবুকে শেয়ার করেন। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

তবে ভিডিও’র শেষ অংশে দেখা যায়, সাপোর্টের বিষয়ে জানতে চাইলে তামিমা জানান, রিজিকের মালিক আল্লাহ। আমি চাইবো ও (নাসির) আবারো ভালো ভাবে ক্রিকেট প্রাঙ্গণে ফিরে আসুক। ক্রিকেট প্রাঙ্গণ, নাকি জাতীয় দলে জানতে চাইলে হাসতে হাসতে তামিমা বলেন, অ্যাকচুয়ালি খেলার বিষয়ে আমার তেমন কোন আইডিয়া নেই। ও খেলুক, মাঠে খেলুক, ও যেখানেই খেলুক না কেন বাট খেলুক।

এরপরই নাসির বলেন, তামিমা আমার কাছে চাইছে যে, বাংলাদেশের হয়ে এক ম্যাচও যেন আমি খেলি। ও (তামিমা) অনেক হেল্পফুল, তার পক্ষ থেকে আমাকে অনেক সাপোর্ট দেয়।

গেল ১৪ ফেব্রুয়ারি বিয়ে করেছেন ক্রিকেটার নাসির হোসেন। বিয়েকে স্মরণীয় করতে ভালোবাসা দিবসটিকেই বেছে নেন তিনি। নাসিরের স্ত্রীর নাম তামিমা তাম্মি। পেশায় কেবিন ক্রু। কিন্তু বিয়ের সপ্তাহ পার না হতেই চরম বিতর্ক শুরু হয়।

২০ ফেব্রুয়ারি সকাল থেকে সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়ে তামিমার আরেক স্বামী ও সন্তানের ছবি। রাকিব নামে ওই স্বামীর সঙ্গে তার বিয়ে হয় ১১ বছর আগে। সেই ঘরে কন্যা সন্তানের বয়স এখন নয় বছর।

Check Also

নিজের বিয়ের তারিখ মনে থাকে না শোয়েব মালিকের!

ক্রীড়াজগতের অন্যতম আলোচিত জুটি শোয়েব মালিক ও সানিয়া মির্জা। চিরশত্রু দুই দেশ ভারত ও পাকিস্তানের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *