অতীত ভুলে নতুন জীবনে পা শ্রাবন্তীর, চতুর্থ প্রেমিককে জন্মদিনে বিশেষ উপহার দিলেন অভিনেত্রী

বর্তমানে টলিউডের সবচেয়ে বিতর্কিত অভিনেত্রী হলেন শ্রাবন্তী। এখন অবশ্য নেট দুনিয়া ব্যস্ত আছে যশ নুসরাত এবং নিখিলের ত্রিকোণ প্রেমের গল্প নিয়ে। এরমধ্যেই ঘটে গেল আরেক ঘটনা। গত বছর অক্টোবর মাস থেকে আলাদা আছেন শ্রাবন্তী ও রোশন।

কিন্তু এরমধ্যেই হঠাৎ করে মন বদলে গেলো রোশনের। সমস্ত পুরোনো স্মৃতি ভুলে আবার নতুন করে শ্রাবন্তীর সাথে সংসার করতে চান তিনি। এই জন্য তিনি আদালতে বৈবাহিক অধিকার পুনঃপ্রতিষ্ঠা বা রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস মামলা করেছেন।

তবে এরমধ্যেই শোনা যাচ্ছে চতুর্থবারের জন্য বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শ্রাবন্তী। ইন্ডাস্ট্রিতে কান পাতলেই শোনা যাচ্ছে ব্যবসায়ী অভিরূপ নাই চৌধুরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন অভিনেত্রী। এরমধ্যেই অভিরূপকে তার জন্মদিনের দিন হীরের আংটি পরিয়ে দিয়েছেন অভিনেত্রী।

নিজের ফেসবুক প্রোফাইলে অভিরূপ আংটির ছবি শেয়ার করে ক্যাপশনে ভালোবাসার ইমোজি দিয়ে লিখেছেন ‘সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষের কাছ থেকে পাওয়া… ধন্যবাদ’। অবশ্য কোথাও শ্রাবন্তীর নাম উল্লেখ না করলেও কারোর বুঝতে বাকি নেই এই উপহার অভিনেত্রীর দেওয়া।

নতুন প্রেমিককে শ্রাবন্তীর 'দামি' উপহার - Somoy News

অবশ্য এই আংটা কিন্তু যে-সে আংটি নয় প্রথমে ইংরেজি আই বসানো তারপর প্ল্যাটিনামের উপর বসানো হিরে পাশে একটা ছোট্ট ভালোবাসার চিহ্ন। এই আংটি প্রমাণ করে দেয় তাদের ভালোবাসার গাঢ়ত্ব।

অবশ্য ভোট মেটার পরেই শ্রাবন্তী প্রেমিকের সাথে ২দিনের জন্য পাহাড়ে ঘুরতে গেছিলেন। অবশ্য এই খবর কেউই জানতে পারেননি। তার কিছু দিন পরেই শ্রাবন্তীর স্যোশাল মিডিয়া হ্যান্ডেল পাহাড়ের ছবিতে ভরে যায়। সেগুলোর কোথাও থ্রো ব্যাক বা পুরোনো ছবি লেখা ছিল না। শ্রাবন্তীর সাথে এই ব্যবসায়ীর রসায়ন ইন্ডাস্ট্রিতে। অবশ্য এই ব্যবসায়ী একেবারে অভিনেত্রীর পড়শি তাই প্রেম জমে ক্ষীর হতে সময় লাগেনি বেশি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *