শ্রাবন্তীর সঙ্গে এবার নাম জড়াল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল মিম

সম্প্রতি জনপ্রিয় ফুটবলার রোনাল্ডোর জন্য প্রায় তিরিশ হাজার কোটি টাকার ক্ষতি হয়ে গেল কোকাকোলা কোম্পানির। হাঙ্গেরি ম্যাচের আগে এক সাংবাদিক সম্মেলনে রোনাল্ডো কোকাকোলার দুটো বোতল সরিয়ে দিয়ে জলের বোতল তুলে নিয়েছিলেন। এরপরেই সারা বিশ্বে ৩০হাজার কোটি টাকা নেমে গেল কোকাকোলার দর।

অবশ্য এই ঘটনা নিয়েও ট্রোল করতে ছাড়লেন না নেটিজেনরা। এখানে রোনাল্ডোর সাথে শ্রাবন্তীর নাম জুড়ে নানারকম মিম ভাইরাল হলো স্যোশাল মিডিয়া জুড়ে।

তখন সাল ২০১১ সবার কাছে তখন প্রিয় হয়ে উঠেছে শ্রাবন্তী অভিনীত ‘ফান্দে পড়িয়া বগা কান্দে রে’ ছবির আইটেম সং ‘কোকাকোলা’। আজও এই গান মানুষের কাছে বেশ জনপ্রিয়। এই গানে শ্রাবন্তীর সাথে নাচ করতে দেখা গেছিল অন্যতম জনপ্রিয় অভিনেতা সোহমকে। এবার শ্রাবন্তী অভিনীত এই গানের সাথে রোনাল্ডোর কোকাকোলার বোতল সরিয়ে দেওয়া নিয়ে বেশ কিছু মিম ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

ফটোশপের মাধ্যমে এই গানের একটি দৃশ্য থেকে সোহমের মুখের জায়গায় রোনাল্ডোর মুখ বসিয়ে দেন এক নেটিজেন। সেখানে দেখা যাচ্ছে রোনাল্ডো শ্রাবন্তীকে হেসে হেসে বলছেন ‘যতই বল আমায় বোকা ভোলা আর বোকা ভোলা, খাব না তোর আমি কোকাকোলা।’ এমনিও শ্রাবন্তীকে নিয়ে নেটমাধ্যমে সবসময়ই মিম ছড়িয়ে থাকে। তাই এই মিম ভাইরাল হতেও বেশি সময় নেয়নি।

অন্যদিকে একজন আবার কমেন্টে পুরো বিষয়টি জানতে চেয়েছেন। তাকে হাঙ্গেরির সাংবাদিক সম্মেলনের কথা বুঝিয়ে বলেন তিনি। আবার আরেকজন তো লিখেছেন ‘রোনাল্ডোর ফিগার বড়ই যে চাঁচাছোলা’ অবশ্য অনেকেই এই মিম পছন্দ করে শেয়ার করেছেন। একজন তো আবার এই মিমকে ‘চুমুমার্কা’ বলেছেন।

No description available.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *